টাঙ্গাইলের দেলদুয়ারে  দুই ছেলেসহ মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৬ মে) উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এসময় মা মনিরা বেগম, ছেলে মুশফিক(৫) ও মাশরাফির (২) লাশ উদ্ধার করা হয়।

দেউলী ইউপি চেয়ারম্যান তাহমিনা হক বলেন, শনিবার বিকেল সন্ধার দিকে সময় চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম তার দুই ছেলে মুশফিক ও মাশরাফি  কে হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে  লোক মুখে খবর পাই। পরে দেলদুয়ার থানা পুলিশকে জানানো হলে তারা মরদেহ তিনটি উদ্ধার করে।

একসাথে দুই ছেলেকে হত্যা পর মায়ের আত্মহত্যা নাকি তাদেরকে অন্য কেউ  হত্যা করেছে এ নিয়ে স্থানীয়দের মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে।এদিকে, এ ঘটনার পর থেকে নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক রয়েছে। তার আত্মগোপন ও মনিরা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে লেগে থাকায় সন্দেহের গভীরতা বাড়ছে স্থানীয়দের মাঝে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃদা জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী শাহেদ পলাতক রয়েছে। মরদেহ গুলোর ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা পক্রিয়াধিন রয়েছে।

জেপি নিউজ ২৪ ডটকম/ডেস্ক


জেপি নিউজে জনপ্রিয়