জেপি নিউজ ২৪ ডটকম:

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন, বিভিন্ন সময় বিভিন্ন আলোচনা সমালোচনায় এসেছেন তিনি। জাতীয় দলে নিয়মিত হওয়ার পর ফিনিশার হিসেবে সু-খ্যাতি ছিল তার। মাঠের পারফরম্যান্সের পাশাপাশি বাইরের নানা ইস্যুতে বারবার সমালোচনার শিকার হয়েছেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। 

প্রায় সাত বছর আগে গুঞ্জন ছড়ায়, ক্রিকেটার নাসির হোসেনের ৮০টি গার্লফ্রেন্ড রয়েছে। এমনকি তিনি নাকি ৮০টি সিমও ব্যবহার করেন। এবার আলোচিত ৮০টা গার্লফ্রেন্ড ইস্যু নিয়ে স্ত্রী তামিমার সামনেই মুখ খুললেন নাসির।

রোববার গনমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নাসির বলেন, ‘আমার দুইটা ফোন আর দুইটা সিম। ৮০টা গার্লফ্রেন্ড থাকবে, আমি কি রোবট নাকি? বিয়ের পর আমার মধ্যে কি পরিবর্তন এসেছে সেটা আমিও জানি না। হয়তো বা আমি একটু দায়িত্বশীল হয়েছি, যত্ন নিতে শিখেছি।’

তিনি আরও বলেন, ’আমাদের এখন একটা সন্তান আছে। তাকে নিয়ে এখন আমাদের সবকিছু। বাংলাদেশের মানুষ তো অনেক বেকার। তারা মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মজা নিতে পছন্দ করে। অন্যরা আমাকে কি মনে করলো তাতে আমার কিছু আসে না। আমরা ভালো আছি এটাই আমাদের কাছে বড় কথা।’

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১১৫ ম্যাচে ২টি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৬৯৫ রান করার পাশাপাশি ৩৯ উইকেট শিকার করেন নাসির। 

জেপি নিউজ ২৪ ডটকম/ডেস্ক


জেপি নিউজে জনপ্রিয়