টাঙ্গাইলের ঘাটাইলে রাইস কুকার কার্টুনের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। মঙ্গলবার (৯ মে) সকালে এলেঙ্গা-ভূঞাপুর আঞ্চলিক মহাসড়কের সিংগুরিয়া বাসস্ট্যান্ড এলাকার জামে মসজিদের পাশ থেকে অজ্ঞাত নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন । 

এছাড়া নবজাতকের সাথে কার্টুনে লেখাযুক্ত একটি কাগজের টুকরো পাওয়া যায়। এতে লেখা ছিল- ‘দয়া করে আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম। বাচ্চাটা ১২ ঘণ্টা বেঁচে ছিল।’ নবজাতকের সাথে কার্টুনে এক হাজার টাকাও ছিল। শিশুটিকে দেখতে দূর দূরান্ত থেকে মানুষ ছুটে আসে । 

এ ঘটনায় মসজিদের ইমাম গোলাম মোস্তফা জানান, ফজরের নামাজ শেষে বাড়িতে কাজ করছিলাম। হঠাৎ খবর আসে মসজিদের দরজার পাশে একটি রাইসকুকারে অজ্ঞাত নবজাতকের মরদেহ পাওয়া গেছে । এ বিষয়টি জানাজানি হলে নবজাতকটি দেখতে ভিড় করে। তারপর পুলিশকে খবর দিলে নবজাতকটি উদ্ধার করেন।

ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কার্টুনসহ নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয় তার কোন পরিচয় পাওয়া যায়নি । পরে সুরতাহাল শেষে থানায় নিয়ে আসা হয় এবং নবজাতকটির ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ডিএনএ পরীক্ষার পর বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে। 

জেপি নিউজ২৪ ডটকম/ডেস্ক 


জেপি নিউজে জনপ্রিয়