ব্রাহ্মণবাড়িয়া মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত

জেলার আখাউড়ায় উপজেলায় মাদক ব্যবসায়িদের ছুরিকাঘাতে থানার পুলিশ সদস্য মোঃ খাইরুল গুরুতর আহত হয়েছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন সন্ধ্যা সাড়ে ৭;টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানার এসআই জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ি সোহেল ও সেলিমসহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ি দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময পুলিশ সদস্য (কং/৭১১) মোঃ খায়রুল মাদক ব্যবসায়ি সোহেলকে জড়িয়ে ধরে। তাকে পুলিশের হাত থেকে উদ্ধার করতে অপর মাদক ব্যবসায়ি সেলিম পুলিশ সদস্য খায়রুলকে ধারালো ছুরি দিয়ে পেটের বাম পাশে আঘাত করে। গুরুতর আহত খায়রুলকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হয়।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক মোঃ আসাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী ও হামলাকারীদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশের বিশেষ শাখা) মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত পুলিশ সদস্যকে ঢাকায় নেওয়া হচ্ছে। 

জেপি নিউজ২৪ ডটকম/প্রতিনিধি /ক


জেপি নিউজে জনপ্রিয়