logo
আপডেট : 26, September 2024 12:18
থামছেই না বার্সার জয় যাত্রা, পয়েন্ট সাতে সাত

থামছেই না বার্সার জয় যাত্রা, পয়েন্ট সাতে সাত

লা  লিগার এবারের আসরে যেন থামছেই না বার্সার জয় যাত্রা। আসরের ৭ ম্যাচে ৭টিতেই জয় পেয়েছে হান্সি ফ্লিকের শিষ্যরা। ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় বার্সা দলের হয়ে গোলটি করেন রবার্ট লেভানডোভস্কি। কিন্তু বাকি সময়টা কাটে ব্যর্থতায়। ম্যাচে গোল করার সুযোগ ছিল গেতাফেরও । কিন্তু তারও পারলো না কাজের কাজ করতে। ফলে ১-০ গোলে টানা জয় নিয়ে পয়েন্টের শীর্ষে অবস্থান করছে কাতালানরা।

ঘরে মাঠে শুরুটা ভালো হয় গেতাফের। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। উল্টো ১৯তম মিনিটে হোঁচট খেতে হয়। জুল কুন্দের ক্রস থেকে আসা বল বক্স থেকে জালে পাঠান কুন্দের থেকে আসা বল বক্স থেকে জালে পাঠান লেভানডোভস্কি। আসরে এ নিয়ে ৭ নিয়ে গোলে করলেন তিনি। এর ঠিক চার মিনিট পর সুযোগ হারান ইয়ামাল। রাফিনিয়া থেকে আসা সেই বলটি একটুর জন্য জালে জড়ায়নি।

৩১তম নিনিটে বল জালে পাঠান লেভানডোভস্কি। কিন্তু অফসাইডের কারণে সেই গোল বাতিল হয়ে যায়। প্রথমার্ধে আর তেমন কিছু হয় না। ১-০  গোলেই শেষ হয়।

বিরতির পর ৫৯ মিনিটে গোল করার সুযোগ পায় ইয়ামাল। কিন্তু তার শট ঠেকিয়ে দেন  গেতাফের গোল রক্ষক। শেষ দিকে সমতায় ফেরার সুযোগ পায় গেতাফের। কিন্তু সেই সুযোগ কাজে না লাগাতে পারায় হার নিয়ে মাঠ ছাড়তে হয় মায়োরালের।

এদিকে টানা ৭ ম্যাচে ৭ জয়ে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ বার্সেলোনা। ১৭ পয়েন্টে নিয়ে দুই আছে রিয়াল। অন্যদিকে গেতাফের পয়েন্ট মাত্র ৪।

জেপি/নি-২৬/প